Header Ads

How to protect Google Adsense 2019 -Dxblog24


গুগল অ্যাডসেন্স একটি জনপ্রিয় ওয়েব বিজ্ঞাপন প্রোগ্রাম যা অনেক ওয়েবসাইটের জন্য একটি বড় আয় উৎস সরবরাহ করে। যে কেউ Adsense মাধ্যমে উপার্জন করতে পারেন, কিন্তু সঠিক ভাবে। যদি আপনি ভুল পদ্ধতিগুলি [অবমাননাকর ক্রিয়াকলাপ] অনুসরণ করেন তবে আপনার অ্যাকাউন্ট বিপজ্জনক হবে এবং Google আপনাকে শাস্তি দেবে [অ্যাকাউন্ট নিষিদ্ধ]। সুতরাং, এখানে গুগল অ্যাডসেন্স টিএস লঙ্ঘন সাধারণ ভুল হয়।
আপনার নিজের adsense বিজ্ঞাপন ক্লিক করুন বা যাই হোক না কেন তাদের জন্য ক্লিক করুন। স্বয়ংক্রিয় ক্লিক সরঞ্জাম, বা অন্য প্রতারণামূলক সফ্টওয়্যার ব্যবহার করবেন না। জালিয়াতি ক্লিক সনাক্ত করতে গুগল খুব স্মার্ট। এই দিন করছেন সবাই খুব জনপ্রিয় ভুল।
টিপ: আপনি যদি আপনার ইমপ্রেশন বা রেকর্ডগুলিতে ক্লিক না করে আপনার বিজ্ঞাপনগুলি পূর্বরূপ দেখতে চান তবে Google Adsense পূর্বরূপ সরঞ্জামটি ব্যবহার করুন।
অ্যাডসেন্স কোড পরিবর্তন করবেন না। কোড পরিবর্তন করার প্রয়োজন নেই। আপনি যদি তা করেন তবে Google এটি সম্পর্কে সহজেই জানেন এবং আপনার অ্যাকাউন্ট নিষিদ্ধ করে।

টিপ: আপনি AdSense অ্যাকাউন্টে আপনার বিজ্ঞাপনগুলির রঙ এবং আকার পরিবর্তন করতে পারেন। সংশোধনের পরে, শুধু কোড অনুলিপি করুন এবং আপনার সাইটে এটি পেস্ট করুন।
আপনার ওয়েবসাইটে অ্যাডসেন্স বিজ্ঞাপন ইউনিটগুলির সংখ্যা 3 টিরও বেশি পাঠ্য / চিত্র বিজ্ঞাপন, 3 টি লিঙ্ক বিজ্ঞাপন এবং 2 অনুসন্ধান বাক্স নয়।
টিপ: এটি আপনার অ্যাকাউন্টে নিষিদ্ধ করা হবে না। এমনকি যদি আপনি আরো বিজ্ঞাপন রাখেন, তবে তাদের অবরুদ্ধ করা হবে।

আপনি তাদের সাইটে Google Adsense প্রতিযোগিতা অফার করে এমন একই সাইটে প্রতিযোগিতামূলক সম্পর্কিত পাঠ্য বিজ্ঞাপন বা অনুসন্ধান পরিষেবাগুলি চালাতে পারেন। যাইহোক, তারা Adsense বিজ্ঞাপন অনুরূপ হতে হবে না।
টিপস: গুগল বিজ্ঞাপন নীচের অন্যান্য প্রকাশক বিজ্ঞাপন রাখুন। সর্বদা অ্যাডসেন্স বিজ্ঞাপন শীর্ষ হতে হবে যে ভাল।
আপনার অ্যাকাউন্টের গোপনীয় তথ্য যেমন সিটিআর, সিপিএম, এবং ব্যক্তিগত বিজ্ঞাপন ইউনিটগুলি দ্বারা উত্পন্ন রাজস্ব প্রকাশ করবেন না বা তারা কোনো গোপনীয় তথ্য প্রকাশ করতে পারে। তবে, সর্বশেষ আপডেট অনুযায়ী আপনি TOS কে যে পরিমাণ অর্থ উপার্জন করেছেন তা প্রকাশ করতে পারেন।

লেবেল শিরোনাম "স্পনসর লিঙ্ক" বা "বিজ্ঞাপন" শুধুমাত্র। অন্যান্য লেবেল অনুমতি দেওয়া হয় না। আমি অন্যান্য শিরোনাম সঙ্গে বিজ্ঞাপন সাইট লেবেল অনেক দেখা যায়। কয়েক সেকেন্ডের মধ্যে আপনার সাইটের লক্ষ্য করবেন না।
ডিফল্ট ক্লিক করা বিজ্ঞাপন জন্য নতুন পাতা চালু করবেন না। অ্যাডসেন্স বিজ্ঞাপন একই পৃষ্ঠায় খোলা উচিত। আপনি ডিফল্টরূপে একটি নতুন উইন্ডো বা ফ্রেমের সমস্ত লিঙ্ক খুলতে বেস টার্গেটে ট্যাগ ব্যবহার করতে পারেন। এটি এখন ঠিক করুন কারণ তারা যে বিজ্ঞাপনগুলি ক্লিক করে সেগুলি থেকে নতুন পৃষ্ঠাগুলি খুলতে চায় না।

একাউন্ট একাধিক ওয়েবসাইটের জন্য যথেষ্ট। 5 টি ভিন্ন ওয়েবসাইটের জন্য আপনাকে 5 টি অ্যাকাউন্ট তৈরি করতে হবে না। এক একটি অ্যাকাউন্ট করতে হবে। যদি আপনি ভয় পান যে অ্যাকাউন্টটি TOS লঙ্ঘনের জন্য বন্ধ থাকে তবে বিশ্বাস করুন যে তারা যখন তাদের খুঁজে পাবে তখন তারা সমস্ত অ্যাকাউন্ট বন্ধ করবে। আপনি রিয়েল টাইম পরিসংখ্যান সহ চ্যানেল ব্যবহার করে ক্লিক ট্র্যাক রাখতে পারেন। তারা স্বয়ংক্রিয়ভাবে নতুন সাইটটি সনাক্ত করবে এবং প্রাসঙ্গিক বিজ্ঞাপনগুলি দেখাবে।

শুধুমাত্র কন্টেন্ট পৃষ্ঠাগুলিতে বিজ্ঞাপন রাখুন। বিজ্ঞাপনদাতাদের শুধুমাত্র বিষয়বস্তু ভিত্তিক বিজ্ঞাপন প্রদান। বিষয়বস্তু প্রাসঙ্গিক বিজ্ঞাপন ড্রাইভ। ত্রুটি, লগইন, নিবন্ধন, "আপনাকে ধন্যবাদ" বা স্বাগত পৃষ্ঠাগুলি, পার্কিং পৃষ্ঠাগুলি বা পপ-আপগুলি থেকে কয়েকটি ক্লিক পরিচালনা করা হলেও এটি আপনাকে প্রোগ্রাম থেকে বহন করবে।

বিজ্ঞাপন উপাদান মাস্ক না। রং এবং সীমানা পরিবর্তন আপনার সাইটের প্রয়োজনীয়তা অনুযায়ী বিজ্ঞাপন বা বিপরীতে মিশ্রন একটি সুবিধা। আমি অনেক সাইট দেখেছি যেখানে URL অংশ ব্যাকগ্রাউন্ডের মতো একই রঙ। আপনার সাইটের বিজ্ঞাপন মিশ্রিত করার সময়, বিজ্ঞাপনের প্রাসঙ্গিক সামগ্রী লুকানো একটি ভাল ধারণা। এছাড়াও ছবি, পপ আপ, টেবিল ইত্যাদি overlapping দ্বারা বিজ্ঞাপন দৃশ্যমানতা ব্লক করবেন না।
ইমেইল দ্বারা আপনার বিজ্ঞাপন পাঠান না। এইচটিএমএল বিন্যাস ইমেইল ভাল দেখায় এবং এই জাভাস্ক্রিপ্ট বিজ্ঞাপন বসানো অনুমতি দেওয়া হয়। কিন্তু এটি পরিষেবার শর্তাবলি অনুযায়ী অনুমোদিত নয়। আপনি একবারে কোনো ইমেল থেকে ইমপ্রেশন লগ ইন করতে চান না। তারা দেখছেন!

আপনার কন্টেন্ট ট্র্যাক রাখুন। সুতরাং বিভিন্ন অ-বিষয়বস্তু পৃষ্ঠাগুলিতে AdSense অনুমোদিত নয়। কিন্তু এটি খুব ভিন্ন কন্টেন্ট পেজে অনুমতি দেওয়া হয় না। এমপি 3, ভিডিও, নিউজগ্রুপ এবং ইমেজ ফলাফল সহ ওয়েব পৃষ্ঠাগুলিতে এটি যোগ করবেন না। এছাড়াও কোন অশ্লীলতা, ঘৃণা, সহিংস, বা অবৈধ কন্টেন্ট থেকে বাদ দেওয়া।
বিজ্ঞাপন বা অনুসন্ধানের উপর ক্লিক করার পরে ফলাফলগুলি পরিবর্তন করবেন না - বিজ্ঞাপনটিতে ক্লিক করার পরে ব্যবহারকারীটি যে সাইটটিতে পৌঁছেছেন তা পরিবর্তন করার জন্য আপনার কাছে কোন বিকল্প নেই। কোনো বিজ্ঞাপন বা অনুসন্ধান ফলাফল ক্লিক করার পরে কোনও বিজ্ঞাপনদাতার পৃষ্ঠা বা অনুসন্ধান ফলাফল ফ্রেম, কমানো, সরিয়ে ফেলা, পুনঃনির্দেশ করা বা পৃষ্ঠার সম্পূর্ণ এবং সম্পূর্ণ প্রদর্শনটি আটকে না।

অত্যধিক বিজ্ঞাপন এবং কীওয়ার্ড স্টাফিং এড়িয়ে চলুন - যদিও 'অত্যধিক' সংজ্ঞাটি ধূসর এলাকা এবং বিবেচনা সাপেক্ষে, Google Adsense, ফোকাসকৃত সামগ্রী এবং সঠিক অবস্থানের সাথে উচ্চ ট্র্যাফিক অন্যান্য প্রোগ্রামগুলির তুলনায় আপনাকে আরো উপার্জন করতে পারে, তাই অত্যধিক বিজ্ঞাপন প্রয়োজন হয় না । কীওয়ার্ড স্টাফ বিজ্ঞাপন বিজ্ঞাপন আরো মনোযোগ নিবদ্ধ করে, কিন্তু এটি খুব বেশী প্রয়োজন হবে না।

আপনার সমর্থিত ভাষা নিশ্চিত করুন - Adsense "চীনা (সরলীকৃত), জাপানি, ড্যানিশ, কোরিয়ান, ডাচ, নরওয়েজিয়ান, ইংরেজি.......

No comments

Powered by Blogger.