Header Ads

আনলিমিটেড গুগল অ্যাকাউন্ট তৈরি করার উপায়




আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। FaihadTune এর পক্ষ থেকে সবাইকে কে টেক ওয়ার্ল্ডে স্বাগতম। আজ আপনাদের মাঝে নিয়ে এসেছি একটি নতুন মুভির রিভিউ সাথে গুগোল ড্রাইভ লিংক। আশা করি সবার পছন্দ হবে ইনশাল্লাহ। তাহলে চলুন শুরু করা যাক।

কিছু কথা

আমাদের প্রায় সবারই গুগোল একাউন্ট রয়েছে। একটি গুগোল অ্যাকাউন্ট আমাদের বিভিন্ন ভাবে ব্যবহার করতে হয়। যেমন রেফার হ্যাক করতে বা গুগল ড্রাইভের স্টোরেজের জন্য। কিন্তু আমরা একটি নাম্বার দিয়ে একটি গুগোল একাউন্ট খুলতে পারি বলে আমরা বেশি গুগোল একাউন্ট খুলতে পারি না বা ক্রিয়েট করতে পারিনা। সাথে গুগল ড্রাইভের স্টোরেজোও পাই না। সেজন্য আজ আপনাদের মাঝে একটি পদ্ধতি নিয়ে এসেছি যাতে আপনারা আনলিমিটেড গুগোল অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। তাহলে বেশি কথা না বলে চলুন শুরু করা যাক।

পদ্ধতি সমূহ

প্রথমেই নিচের লিংক থেকে অ্যাপদুটি ডাউনলোড করে ইনস্টল করে নিন↓↓↓
2nr
Brave Browser
এবার অ্যাপটি ওপেন করে নিচের স্ক্রিনশট গুলি ফলো করুন।
ব্রেব ব্রাউজার এ গিয়ে এই লিংকে প্রবেশ করুন।
ব্রেব ব্রাউজার থেকে এই লিঙ্কে যান।

বিশ্লেষণ

প্রশ্ন: বাংলাদেশি নাম্বার কেন ব্যবহার করা হয়েছে?
উত্তর: আমি নিজে অনেকবার ট্রাই করেছি বাংলাদেশি নাম্বার ছাড়াই একাউন্ট ক্রিয়েট করতে কিন্তু কিছুক্ষণের মধ্যেই গুগোল আমার তৈরিকৃত একাউন্টটি ডিসাবল করে দিয়েছে। তাই যাতে দিসাবল না হয় সেজন্য রিকভারি ফোন নাম্বারে নিজেদের নাম্বারটি অ্যাড করে নিতে হবে। তাই আর একাউন্ট ডিজেবল হয়ে যাওয়ার কোনো চান্স থাকবে না।
প্রশ্ন: তাহলে কি একটা অ্যাকাউন্ট এর জন্য একটা বাংলাদেশি নাম্বার লাগবে?
উত্তর: একদমই না, আপনি যখন 2nr অ্যাপটি হতে একটি নাম্বার দিয়ে নতুন অ্যাকাউন্ট তৈরি করবেন তখন সেই নতুন অ্যাকাউন্ট টিতে আপনার সেই পুরনো বাংলাদেশি নাম্বারটি এড করবেন। এভাবে প্রত্যেকটি নতুন একাউন্টে আপনার সেই পুরনো নাম্বারটা অ্যাড করতে থাকবেন। তাই আর কোন একাউন্টই ডিজেবল হবে না।
প্রশ্ন: 2nr অ্যাপটি তে আনলিমিটেড নাম্বার পাব কিভাবে?
উত্তর: সে জন্য আরেকটি টিউটোরিয়াল নিচে দেখানো হলো দয়া করে দেখে নিবেন।

পদ্ধতি সমূহ

2nr অ্যাপ টিতে প্রবেশ করুন। এরপর স্ক্রীনশট গুলা ফলো করুন।
এভাবে আপনি তিনটি নাম্বার অ্যাড করতে পারবেন। যখনই তিনটি নাম্বার দিয়ে অ্যাকাউন্ট খোলা হয়ে যাবে তখন আপনি 2nr অ্যাপটির ডাটা ক্লিয়ার দিয়ে আবার নতুন তিনটি এক নাম্বার অ্যাড করতে পারবেন। সেগুলো দিয়ে আবার নতুন তিনটি গুগোল একাউন্ট, এভাবেই করতে থাকুন। আমি এভাবে প্রায় ১০ টা গুগোল অ্যাকাউন্ট তৈরি করেছি।
এখনো যদি কারো মনে কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানান।

পরিশেষে

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। পরের কোন পোস্টে আবার দেখা হবে। সেই পর্যন্ত সুস্থ থাকুন, সুন্দর থাকুন অবশ্যই FaihadTune সঙ্গেই থাকুন।

সময় হলে ঘুরে আসতে পারেন আমার পার্সোনাল ওয়েবসাইটটিতে: PartnerBD

ধন্যবাদ


No comments

Powered by Blogger.