Header Ads

বান্ধুবির জন্মদিনে অতিরিক্ত খেয়ে জ্ঞান হারায় এক যুবতি

বান্ধুবির জন্মদিনে অতিরিক্ত খেয়ে জ্ঞান হারায় এক যুবতি  -

News today, funny news, খাওয়া,

বান্ধুবির জন্মদিনে অতিরিক্ত খেয়ে অজ্ঞান হয়ে পরেন এক যুবতি। প্রায় ৪ ঘন্টা পরে জ্ঞান ফিরলে মেয়েটি জানায়, আমার জন্মদিনে ও একাই প্রায় ৫০০ টাকা খেয়েছে তাই আমি তার প্রতিশোধ নেয়ার জন্য এত বেশি খেয়েছি। এবং আমি এখন নিজেকে গর্ভিত মনে করছি কারন আমি ওর থেকে অনেক বেশি খেতে পেরেছি তাতে যদি আমাকে আরো চার ঘন্টা অজ্ঞান থাকতে হত তাও সমস্যা ছিল না। ঘটনায় সবাই হাসাহাসি করলেও যার জন্মদিন ছিল তিনি একটু মন খারাপই করে ছিলেন। কারন তার জন্যই এমনটা হয়েছে বলে মনে করেন। আর এটাও বলেন ট্রিট দিলেই পিরিমানের চেয়ে বেশি খাওয়া ঠিক না। তাহলে হয়তো আপনাদেরও চার ঘন্টা অজ্ঞান থাকতে হতে পারে। তাই ফ্রিতে খাবার পেলেই পরিমানের তুলনায় বেশি খাবেন না। অজ্ঞান তো হতেই পারেন সাথে নিজের সন্মানেরও ব্যাঘাত ঘটতে পারে।  

No comments

Powered by Blogger.