Header Ads

Redmi K30 Pro specifications, launch, and price। রেডমি কে 30 প্রো স্পেসিফিকেশন, লঞ্চ এবং আরও অনেক কিছু: আমরা কী জানি এবং আমরা কী প্রত্যাশা করি।

Redmi K30 Pro specifications, launch, and price। রেডমি কে 30 প্রো স্পেসিফিকেশন, লঞ্চ এবং আরও অনেক কিছু: আমরা কী জানি এবং আমরা কী প্রত্যাশা করি।

Redmi K30 Pro 

“Redmi K 30 সিরিজটি ২০২০ এর প্রথম দিকে প্রবর্তন করতে চলেছে, এবং এটি রেডমি প্রথম 5 জি সেলুলার সংযোগের অফার করবে”

Redmi K 30 সিরিজটি হলো শাওমির সাব-ব্র্যান্ড রেডমির স্ট্যাবলগুলি থেকে আগত ফ্ল্যাগশিপ। ব্র্যান্ডের জেনারেল ম্যানেজার লু ওয়েইবিং ইতিমধ্যে নামটি নিশ্চিত করেছেন, সুতরাং হ্যান্ডসেটটি কয়েক মাস আগে ভারতে চালু হওয়া Redmi K 20 সিরিজের মডেলগুলি প্রতিস্থাপন করার আগে সময়ের বিষয় মাত্র। লাইনআপে দুটি অফার অন্তর্ভুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে, নিয়মিত Redmi K 30 স্মার্টফোন এবং Redmi K30 Pro , যার প্রত্যাশা করা হচ্ছে ফ্ল্যাগশিপ-গ্রেড চিপসেট রয়েছে। পরবর্তী জেনার সেলুলার সংযোগের সাথে সিরিজটি প্রথম লাইনআপে আসবে। আমরা যা জানি তা এখানেই রয়েছে এবং আমরা আসন্ন রেডমি কে 30 সিরিজের স্মার্টফোনগুলি থেকে আশা করতে পারি:

রেডমি কে 30 সিরিজের ডিজাইনঃ


পরবর্তী জেনারাল Redmi K 30 সিরিজে পপ-আপ সেলফি ক্যামেরা ডিজাইন ধরে রাখতে পারে। OEM এটিকে কিছুটা সামান্য সামান্য ঝাঁকুনি দিতে পারে - নতুন বর্ণ সংযোজন, গ্রেডিয়েন্ট ফিনিস, এবং ফোনটিকে কম পিচ্ছিল করে তুলবে - তবে আমরা আশা করব যে ফোনগুলি একটি পপ-আপ পদ্ধতিতে শীর্ষে সেলফি ক্যামেরা সহ সমস্ত স্ক্রিনের ফ্যাসিয়া রাখবে।


স্মরণ করার জন্য, রেডমি কে 20 সিরিজের শিপগুলি 6.39-ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে সহ পুরো এইচডি + রেজোলিউশন, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং একটি থুতনি বহন করে। হ্যান্ডসেটের পিছনের প্যানেলটি একটি 48 গিগাবাইটের ট্রিপল ক্যামেরা মডিউলের সাথে কাচের স্তরটিকে ফ্রেমের কেন্দ্রে উল্লম্বভাবে সারিবদ্ধ করে লাগানো আছে এগুলি ব্যতীত, কে 20 এবং কে 20 প্রো-তে ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্টের পাশাপাশি নীচে-ফায়ারিং স্পিকার রয়েছে।


রেডমি কে 30 সিরিজের প্রসেসরঃ



যদিও আমরা Redmi K 30 (স্ন্যাপড্রাগন 730 জি, সম্ভবত?) সম্পর্কে নিশ্চিত নই, তবে Redmi K30 Pro  স্ন্যাপড্রাগন 855 প্লাস চিপসেটের সাথে ship দেবে বলে জানা গেছে। এটি কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী এসসি (এই মুহুর্তে, স্ন্যাপড্রাগন 865 আগামী মাসে চালু হবে বলে মনে করা হয়) যা নিয়মিত স্ন্যাপড্রাগন 855 এসসির তুলনায় উচ্চতর ক্লক স্পিড এবং 15 শতাংশ উন্নত গ্রাফিক্স পারফরম্যান্সের প্রস্তাব দেয়। উল্লেখযোগ্যভাবে, সংস্থাটি ইতিমধ্যে রেডমি কে 20 প্রো এক্সক্লুসিভ সংস্করণে প্রসেসরটি চালু করেছে এবং AnTuTu জানিয়েছে, সেপ্টেম্বার 2019-এর সবচেয়ে শক্তিশালী ডিভাইসগুলির মধ্যে হ্যান্ডসেটটি ছিল।

রেডমি কে 30 সিরিজ 5 জি কানেক্টিভিটিঃ



Redmi K 30 সিরিজটি 5 জি সংযোগের সাথে প্রথম লাইনআপে আসবে। মজার বিষয় হল, সংস্থাটি নিশ্চিত করেছে যে এটি নিয়মিত Redmi K 30 এর সাথে পরবর্তী-জেন সেলুলার সংযোগ চালু করবে। হ্যান্ডসেটটি স্ন্যাপড্রাগন 700 সিরিজের চিপসেটটি রক করতে বলা হয়েছে - এটি একটি মিড-রেঞ্জ মোবাইল প্ল্যাটফর্মের সাথে 5 জি ব্যবহারের প্রথম ব্র্যান্ড হিসাবে তৈরি করেছে।

রেডমি কে 30 সিরিজের ক্যামেরাঃ



এখন যে ট্রিপল ক্যামেরা সেটআপটি শিল্পে একটি সাধারণ দৃষ্টিতে পরিণত হয়েছে কোন ফোনে এখন তি চারটে করে ক্যামেরা না  থাকরে তাকে ফোনই মনে হয়না আবার অনেক সময় সাধারন মানুষ মনে করে ক্যামেরা যতো বেশি ঐ ফোন তত ভালো (এমনকি আইফোনেও এই ব্যাপারটা রয়েছে), OEMs পরের বছর আরও কোয়াড-ক্যামেরা ফোন দিয়ে envelope চাপ দিতে পারে। রেডমি কে 30 এবং Redmi K 20 প্রো এর মধ্যে একটি হতে পারে।

তদুপরি, হ্যান্ডসেটগুলি 64৪-মেগাপিক্সেল স্যামস্যাং ব্রাইট GW1 সেন্সর নিয়োগ করতে পারে, যা 48-মেগাপিক্সেল সেন্সরের উত্তরসূরী যা রেডমি কে 20 সিরিজের sports। সেন্সরটিতে এফ / 1.7 এর একটি বড় অ্যাপারচার লেন্স এবং 34 শতাংশ বেশি অপটিক্যাল তথ্য এবং কম আলো পরিবেশে আরও ভাল ফলাফলের জন্য রিমোসাইক আলগোরিদম রয়েছে। MP৪ এমপি সেন্সরের অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে শব্দ কমানোর জন্য 100-ডেসিবেল অবধি রিয়েল-টাইম এইচডিআরের পাশাপাশি রঙের নির্ভুলতা, উচ্চ-পারফরম্যান্স ফেজ সনাক্তকরণ অটো-ফোকাস প্রযুক্তি, এবং মসৃণ সিনেমাটিক slow-motion ভিডিওর জন্য 480 fps এ ফুল-এইচডি রেকর্ডিং অন্তর্ভুক্ত রয়েছে।

রেডমি কে 30 সিরিজের ব্যাটারিঃ



রেডমি কে 20 এবং রেডমি কে 20 প্রো উভয়ই 4,000 এমএএইচ ব্যাটারি সহ 18w ফাস্ট-চার্জিং প্রযুক্তি রয়েছে যা প্রায় 80 মিনিটের মধ্যে 100 শতাংশ রস যুক্ত করার জন্য রেট দেওয়া হয়। রেডমি কে 30 সিরিজটি সম্ভবত কিছুটা বিফিয়ার ব্যাটারি (4,500 এমএএইচ সেল, সম্ভবত?) এবং 30W দ্রুত চার্জিং প্রযুক্তি নিয়ে আসতে পারে।

রেডমি কে 30 সিরিজের দামঃ


রেডমি কে 30 সিরিজটির পূর্বসূরীর চেয়ে বেশি ব্যয় হবে। যেহেতু 5 জি SoC এখনও খুব ব্যয়বহুল, তাই হ্যান্ডসেটগুলি চীনে রেডমি কে 20 এবং কে 20 প্রো এর প্রারম্ভিক মূল্যের চেয়ে বেশি দামের হতে পারে। তবে, তাদের 4 জি সমমনা অংশগুলি, যা ভারতের মতো বাজারগুলিতে যাবে, কে ২০ সিরিজের চেয়ে কিছুটা বেশি ব্যয় করা উচিত।

শাওমি রেডমি কে 30 দাম, লঞ্চের তারিখঃ


প্রত্যাশিত দাম: ১৫,০০০ টাকা। 24.990

প্রকাশের তারিখ: 31-জানুয়ারী -2020 (প্রত্যাশিত)
বৈকল্পিক: 6 জিবি র‌্যাম / 64 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ

ফোনের স্থিতি: গুজব (Rumoured)

No comments

Powered by Blogger.