Header Ads

তাহেরির ঢেলে দেই ডায়লগ বলার কারনে ভেঙে গেল মেয়ের বিয়ে

তাহেরির ঢেলে দেই ডায়লগ বলার কারনে ভেঙে গেল মেয়ের বিয়ে  -

আমি তাহেরি যা বলি তাই ভাইরাল হয়ে যায়, Mufti gias uddin taheri waz 2019।Mollatv, Mufti gias uddin taheri waz 2019, gias uddin taheri waz, gias uddin taheri waz 2019, gias uddin taheri, mollatv, adda taheri waz, বাংলা ওয়াজ, bangla waz taheri, taheri jikir, taheri azan, bosen bosen, বন্ড তাহেরি, পরিবেশটা সুন্দর না, চা খাবেন ঢেলে দেই।Prottoy Heron Vs Taheri।gias uddin taheri waz 2019।Mollatv, চা খাবেন, ঢেলে দেই, protto heron, the ajaira ltd, dele dei, cha khaben, bd trends now
ঢেলে দেই?


কিছু দিন ধরে তাহেরিকে নিয়ে শুরু হয়েছে নানা ধরনের ট্রল যেখানে ভাইরাল হয় চা খাবেন ঢেলে দেই?  সহ আরো কিছু কথা। আর এই কথা বরপক্ষের সামনে চা দিয়ে বলার কারনে ভেঙে গেল বিয়ে। চলুন কনের নিজের মুখেই শুনি আসল ঘটনা - 

ছেলে পক্ষ দেখতে এসেছিল আম্মু বললো মাথায় ওড়না দিয়ে চা নিয়ে যেতে,

ছেলে পক্ষের সামনে এসে সালাম দিয়ে বললাম,
"আমি এখন চা খাব খাই একটু...???
আপনারা কি চা খাবেন?☕ ঢেলে দেই? দেই একটু?
ছেলের মা বলে-" কি বলে মেয়ে"!
তখন বলে দিলাম —" বুজলে বুজপাতা না বুজলে ত্যাজপাতা"

অতপর তাহারা আমাকে বেয়াদব মেয়ে আখ্যা দিয়া চলিয়া গেলেন।

ইতমধ্যে আমার মায়ের চিৎকারে বাড়ির দেয়াল ভাঙ্গার অবস্থা।
আমি -চিল্লায়া কি মার্কেট ফাওন যাইবো
আম্মু - তুই মেহমানদের সামনে এমন করলি কেন?
আমি বললাম-" আমি কি কাউরে গালি দিছি।"
আমার মা - তুই কি কোনো দিন ভালো হবি না?
আমি- হ, আমি তো ভালা নাহ ' তোমরা ভালা লইয়াই থাকো"
বলেই আন্টির বাসায় চলে গেলাম।
মা অনবরত আমাকে বকতেই থাকলো ।
সন্ধ্যায় বাসায় এসে দেখি মায়ের মাথা মোটামুটি ঠান্ডা।

ছোট ভাইকে বল্লাম "পরিবেশ টা সুন্দর না? কোনো হৈচৈ আছে?

লেখাঃ আতিক হাসান নাঈম

আপনি ভাই কিছু বলতে চাইলে নিচে কমেন্ট বক্স আছে ঢেলে দেন আপমার মুল্যবান কমেন্ট ধন্যবাদ। 

No comments

Powered by Blogger.