Header Ads

ঢেলে দেই ডায়লগ ভাইরাল হওয়ার পর চা ছেরে কফি খাচ্ছেন তাহেরি বললেন ওয়াজে

ঢেলে দেই ডায়লগ ভাইরাল হওয়ার পর চা ছেরে কফি খাচ্ছেন তাহেরি বললেন ওয়াজে - 

পীর মুফতি গিয়াস উদ্দিন তাহেরী, গিয়াস উদ্দিন তাহেরি জিকির, গিয়াস উদ্দিন আত তাহেরি জিকির mp3, গিয়াস উদ্দিন আত তাহেরি জিকির বসেন বসেন, ভন্ড গিয়াস উদ্দিন আত তাহেরি ভন্ড তাহেরী, গিয়াস উদ্দিন তাহেরি ওয়াজ mp3 গিয়াস উদ্দিন এর জিকির,

কিছু দিন ধরে তাহেরিকে নিয়ে শুরু হয়েছে নানা ধরনের ট্রল যেখানে ভাইরাল হয় চা খাবেন ঢেলে দেই নামের একটা ডায়লগ৷ একটা ওয়াজ এ গিয়াসউদ্দিন তাহেরি চা খাওয়ার সময় বলেন চা খাচ্ছি আপনারা খাবেন? ঢেলে দেই? এই কথাটি নিয়ে সামাজিক যোগাযোগের মধ্যম ফেসবুকে শুরু হয় ট্রল সহ নানা রকম সমালচনা। বিষয়টি ভাইরাল হলে কম সময়ের মধ্যেই সারা দেশে এটি ছরিয়ে পরে। এই ঘটনার পর তাহেরি অন্য একটা ওয়াজে বলেন, আমি তাহেরি যা বলি তাই ভাইরাল হয়।  আমার মুখ দিয়ে যা বের হয় তাই ভাইরাল হয়। এবং ওয়াজের মধ্যে চা খাওয়ার সময় তিনি বলেন আমি এখন চা খাই না কফি খাই। আমাকে চা দিবেন না কফি দেন। আমি চা খাওয়া ছেরে দিয়েছি। তিনি আরো বলেন তাকে এখন কেও চা দিলে তিনি বলেন আমি এখন চা খাই না আমাকে পারলে কফি দেন নাহলে কিছুই লাগবে না। 

No comments

Powered by Blogger.