Header Ads

Facebook auto liker 2019 – Top 5 autolikers। ফেসবুক অটো লাইকার - সেরা 5 অটোলাইকার ২০১৯।

Facebook auto liker 2019 – Top 5 autolikers। ফেসবুক অটো লাইকার - সেরা 5 অটোলাইকার ২০১৯।

Facebook auto liker 2019। ফেসবুক অটো লাইকার।

সেরা ৫টি Facebook এটোলাইকার ওয়েবসাইট যা আপনার Facebook ফটো বা ষ্টাটাস এর লাইক দ্রুত বাড়িয়ে তুলতে পারে।


এই ওয়েবসাইটগুলির বেশিরভাগ তাদের Alexa র‌্যাঙ্কের ভিত্তিতে তালিকাভুক্ত করা হয়েছে। ভাল Alexa র‌্যাঙ্ক মানে ওয়েবসাইটটি বেশি ট্র্যাফিক গ্রহণ করে। সুতরাং আপনি এই ওয়েবসাইটগুলি ব্যবহার করে অবশ্যই আরও বেশি বেশি লাইক পবেন।



Facebook auto like ওয়েবসাইট তালিকায় প্রথম যেই ওয়েবসাইটটি বাছাই করা হয়েছে তা হলোঃ


# Hublaa.me
Hublaa অটো লাইকার ব্যবহার করা খুবই সহজ এবং ফেসবুকে আপনার আপডেটগুলি লাইক করার জন্য সেরা অটো লাইকার ওয়েবসাইটগুলির মধ্যে একটি। তারা আপনার অ্যাকাউন্টে স্প্যাম না যাওয়ায় এই ওয়েবসাইটটি সম্পূর্ণ স্প্যাম (spam ) মুক্ত, এটি বিনামূল্যে এবং ১০০ শতাংশ নিরাপদ। আপনার প্রোফাইল ফটো বা স্ট্যাটাসের জন্য প্রায় 250 টি তাত্ক্ষণিক লাইক সংগ্রহ করতে পারে। তবুও কাস্টমাইজ লাইকের আরেকটি বৈশিষ্ট্য Hublaa যুক্ত করা হয়েছে যা প্রতিটি added দেওয়ার জন্য ২০-২০০ টি লাইক পেতে পারে। অতিরিক্তভাবে, কাস্টম পোস্ট লাইকার, অটো কাস্টম ফটো লাইকারও চয়ন করতে পারেন। তদুপরি, Hublaa অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য অটো লাইকার অ্যাপ নিয়ে আসে, ঠিক তাই?

# 4liker.com
তালিকা থেকে আমার দ্বিতীয় বাছাই হল 4liker.com যা একবারে আপনার পছন্দের পোস্টে লাইক বাড়িয়ে দিতে পারে। এটি শতভাগ নিরাপদ ফেসবুক অটো লাইকার ওয়েবসাইট যা আপনার প্রতিটি ফেসবুক স্ট্যাটাসে ৩৫০ টির বেশি লাইক বা 50 টির বেশি কমেন্ট অ্যাড করে দেয়। আপনার ফ্যান পেজের ফটো বা কাস্টম পোস্টেও পছন্দগুলি পেতে পারেন। তারা সুরক্ষিত হোস্টিং ব্যবহার করে এবং তাদের services ব্যবহার করার আগে তারা বিজ্ঞাপনদাতাদের পেজগুলো পরীক্ষা করে। অতিরিক্তভাবে, তারা গ্রাহক সাপোর্ট নিয়ে আসে যা এই অটো লাইকার ওয়েবসাইটটিকে অন্যদের থেকে আলাদা করে তোলে। দ্রুত লগইনের জন্য গুগল প্লে স্টোর  থেকে 4liker.com অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

# Djliker.com
বাজারে আর একটি অটো লাইকার ওয়েবসাইট রোল আউট যা আপনার প্রোফাইল ছবি, স্টাটাস ভিডিও এবং আরও অনেক কিছুতে এই ওয়েবসাইটটি অটো লাইক প্রভাইট করতে পারে। অনায়াসে তারা আপনার প্রতিটি পোস্টের জন্য কমপক্ষে 300 প্লাস প্রভাইট করতে পারে। এছাড়াও প্রতিটি একক পোস্টের জন্য কেউ তাদের লাইকগুলো সর্বাধিক 20000 এ বাড়িয়ে দিতে পারে। আপনি যদি অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হন তবে আপনি ডিজে লিকার (Djliker) অ্যাপটি ডাউনলোড করতে পারেন যা দ্রুত এবং নিরাপদে আপনাকে অটো লাইক দিতে পারে। এটি পাবলিক পোস্টে বহু কমেন্ট প্রদান করে।

# Machineliker.com
Machine liker হলো আরেকটি অটো লাইকার ওয়েবসাইট যা আপনার ফেসবুক আপডেটের জন্য লইক এবং কমেন্ট নেওয়ার সময় কোনও মূল্য দেয় না। তাদের দাবি যে প্রকাশের কোনও ছবি নেই, আপনার ডেটা বিক্রি হচ্ছে না এবং অযাচিত ডাটা লগ করা হচ্ছে না বলে অযাচিত পোস্টগুলি মুছে ফেলার সমস্যা আপনার নেই। এই পরিষেবাটি ব্যবহার করার সময় আপনি প্রায় 15K পর্যন্ত লাইক পেতে পারেন। আপনার ফেসবুকের অনুসরণকারীরা লাইক পাওয়ার সময় enabled  হয়েছেন তা নিশ্চিত করতে হবে। যদি আপনি দেখতে পান, "404 পাওয়া যায় নি", এর অর্থ হলো আপনি টোকেন অ্যাক্সেস করতে সক্ষম হয়েছেন এবং সীমাহীন লাইক তৈরি করতে পারবেন। এগুলি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য অ্যাপ্লিকেশন সরবরাহ করে।

# WefBee.com
এটি ফেসবুক অটো ফলোয়ার, ফেসবুক অটো রিকোয়েস্টার, মাল্টি গ্রুপ এবং পেজ পোস্টার, অটো লাইকার / অটো কমেন্ট এবং আরও অনেক কিছুর মতো ফেসবুক Equipment সরবরাহ করার কারণে এটি কিছুটা আলাদা ফেসবুক অটো লাইকার ওয়েবসাইট।

ফেসবুক অটো রিকোয়েস্টার Equipment আপনার অ্যাকাউন্টে একাধিক বন্ধু অনুরোধ যুক্ত করবে এবং আপনি Equipment ব্যবহার করে আপনার চাহিদা এবং জনপ্রিয়তা প্রদর্শন করতে পারবেন। অটো পোজের পোস্টার সরঞ্জাম আপনাকে 1 ক্লিকে একাধিক পেজে আপনার পাঠ্য / চিত্র / লিঙ্ক পোস্ট শেয়ার করতে দেয়।

অটোলিকারদের উপরের তালিকাটি ছাড়াও অন্যান্য সুপরিচিত working ওয়েবসাইট রয়েছে। আপনি নিম্নলিখিত ওয়েবসাইটগুলি ট্রাই করে দেখতে পারেন।

  • https://jioliker.com
  • http://www.bugsliker.com
  • http://www.m-autoliker.com
  • http://www.autoreactions.com
সুতরাং এটি আমার অংশ থেকে সেরা বাছাই এবং উল্লিখিত সমস্ত ফেসবুক অটো লাইকার সাইটগুলি তার একক পোস্টের জন্য লাইক অর্জন করার ক্ষমতা সহ যে কাউকে আনন্দিত করতে পারে।

No comments

Powered by Blogger.