Header Ads

Xiaomi Mi Band 2, OLED Display (Black) অরিজিনাল শাওমি এমআই ব্যান্ড 2 হার্ট রেট মনিটরের স্মার্ট ক্রিস্টব্যান্ড ওএলইডি ডিসপ্লে ব্ল্যাক সহ।

Xiaomi Mi Band 2, OLED Display (Black) অরিজিনাল শাওমি এমআই ব্যান্ড 2 হার্ট রেট মনিটরের স্মার্ট ক্রিস্টব্যান্ড ওএলইডি ডিসপ্লে ব্ল্যাক সহ।

Xiaomi Mi Band 2
ফিটনেস ট্র্যাকার: আপনার সমস্ত activity level, ঘুমের patterns এবং আরও অনেক কিছু পর্যবেক্ষণ করে যা Xiaomi Mi Band 2 এর সাথে আপনার পদক্ষেপগুলি, দূরত্ব, গতি, ক্যালোরি  ও  active minutes রেকর্ড করতে পারে এবং ব্লুটুথ 4.0.০ এর মাধ্যমে এমআই ফিট অ্যাপ্লিকেশনে এর ডেটা sync করতে পারে।

স্মার্ট অনুস্মারক: যখন আপনার ফোন কল, বার্তা বা অন্যান্য বিজ্ঞপ্তিগুলি যেমন ফেসবুক থেকে আসে, তখন Xiaomi Mi Band 2 আপনাকে স্মরণ করিয়ে দেওয়ার জন্য কম্পন করবে।

ঘুম পর্যাবেক্ষনঃ এXiaomi Mi Band 2  আপনার পুরো ঘুমের চক্র পর্যবেক্ষণ করতে পারে, হার্ট রেট মনিটরিংয়ের মাধ্যমে ঘুমের ল্যাবেল (গভীর বা হালকা ঘুম) স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করতে পারে, প্রতিটি স্তরের ডেটা এবং সময়কাল সঠিকভাবে রেকর্ড করতে পারে এবং আপনার ঘুমের মান বিশ্লেষণ ও উন্নতি করতে সহায়তা করে যারফলে আপনি আপনার শারিরিক অবস্থা বুঝতে পারেন।

Xiaomi Mi Band 2
IP 67  ওয়াটার-রেজিস্ট্যান্ট রাইটব্যান্ড ওয়াচ: Xiaomi Mi Band 2  ডিভােইজটি জলের স্প্ল্যাশ, ঘাম, প্রসাধনী, ধুলো এবং আরও অনেকের বিরুদ্ধে টেকসই এবং প্রতিরোধী। প্রতিদিনের রুটিনগুলি করার সময়, আপনার হাত ধোয়া বা গোসল করার পরেও আপনাকে চিন্তা করার দরকার নেই কারন পানি এটির কোন ক্ষতিই করতে পারবেনা।

সামঞ্জস্যতা: ব্লুটুথ 4.0.০ এবং তার থেকেও বেশি, অ্যান্ড্রয়েড ৪.৪ এবং এর বেশি এবং আইওএস .1.১ এবং উপরের আইওএস Support করে। তাত্ক্ষণিক পরিসংখ্যান পেতে এবং অ্যালার্ম, বিজ্ঞপ্তি সতর্কতা এবং অন্যান্য ফাংশন সেট করতে এমআই ফিট অ্যাপ্লিকেশন ইনস্টল করুন

পণ্যের বর্ণনাঃ

বর্ণনা:
1. এইএলইডি ডিসপ্লে টাচপ্যাডের সাথে: শাওমি এমআই ব্যান্ড 2 (Xiaomi Mi Band 2) স্বল্প শক্তি গ্রহণকারী OLED  স্ক্রিন গ্রহণ করে। এটি গোল বোতামটি স্পর্শ করার সময় বর্তমান সময়, পদক্ষেপগুলি, মাইল এবং ক্যালোরি দেখায়, এটির সাহায্যে আপনার হার্টের heart rate পর্যবেক্ষণ করতে পারবেন। আপনি যখন অপারেশন স্পর্শ করতে convenient নন, অনুগ্রহ করে আপনার হাতটি উপরে তুলে রাখুন তবে Xiaomi Mi Band 2 বর্তমান সময়টি দেখায় (Only you can lift the wristwatch screen function in the app but you can usually use it)

2. নতুন মিটার ধাপ অ্যালগোরিদম: হার্ট রেট মনিটর Version-2016 এর সাথে তুলনা করে স্পোর্টস পেডোমিটার অ্যালগরিদমকে আপগ্রেড করার জন্য একটি নতুন হার্ডওয়্যার প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে Nwely LED ডিসপ্লে Xiaomi Mi Band 2 গতির অভাবে উচ্চ ফ্রিকোয়েন্সি ক্রিয়াকলাপের কার্যকর ফিল্টারিং, যথার্থতার ব্যাপকতা বৃদ্ধি করেছে।

৩.প্রসেস হার্ট রেট মনিটরিং: আপনি যখন খেলাধুলা করছেন তখন আপনার হার্টের রেট মনিটরিং এবং স্মরণ করিয়ে দিন এটি ওভার-টাইম কর্মচারী বা এমন লোকদের  জন্য ডিজাইন করা হয়েছে যাদের অবদানের অভাব রয়েছে। শাওমি এমআই ব্যান্ড 2 কম্পন করে যখন আপনি খুব বেশি সময় বসে থাকেন এবং আপনাকে উঠে খেলার জন্য বাইরে বেরিয়ে যাওয়ার স্মরণ করিয়ে দেয়।
Xiaomi Mi Band 2
স্পেশাল ফিচারঃ

  • Health tracker
  • পাসওয়ার্ড ছাড়াই ফোন আনলক করুন
  • সতর্কতার কম্পন
  • কাজের তাপমাত্রা: -20 ° C ~ 70 ° C
  • এডিআই আলট্রা লো-পাওয়ার এক্সিলারেশন সেন্সর
  • অপটিক্যাল হার্ট রেট সেন্সর

স্পেসিফিকেশন:

ব্যাটারি: ব্যাটারি ক্ষমতা: 70 এমএএইচ স্ট্যান্ডবাই সময়: 20 দিন ব্যাটারির ধরণ করার ক্ষমতা রাখে: লিথিয়াম পলিমার ইনপুট বর্তমান: 45 এমএ (টিওয়াইপি) 65 এমএ (ম্যাক্স)

ওজন: 7.0 গ্রাম মূল উপাদান: প্লাস্টিক, অ্যালুমিনিয়াম জলরোধী স্তর: IP67

অভ্যন্তরীণ কনফিগারেশন: হাতের কব্জি: মোট দৈর্ঘ্য: 235 মিমি সামঞ্জস্যযোগ্য দৈর্ঘ্য: 155-210 মিমি, উপাদান: থার্মোপ্লাস্টিক ইলাস্টোমারস, অ্যালুমিনিয়াম ব্রেসলেট আনলক সমর্থনযোগ্য।

পণ্যের তথ্যঃ
পণ্যের মাত্রাঃ 9.4 x 6.3 x 3.1 ইঞ্চি
আইটেম ওজনঃ 2.88 আউন্স
শিপিং ওজনঃ 4 আউন্স
ASIN : B01GMQ4Y3O

ডিসপ্লে স্ক্রিন: 0.42 ইঞ্চি OLED Display ডায়ালগ

টাচ কী: হ্যাঁ

ব্যাটারিঃ
ব্যাটারির ধরণ: লিথিয়াম পলিমার ব্যাটারি
ব্যাটারি ক্ষমতা: 70 এমএএইচ
স্ট্যান্ডবাইয়ের সময়: প্রায় 20 দিন
ইনপুট বর্তমান: 45mA (TYP), 65mA (MAX)
ইনপুট ভোল্টেজ: ডিসি 5v

উপাদানঃ
এমআই-কোর উপাদান: প্লাস্টিক + মিশ্রণ
কেস উপাদান: TPEE

ব্যান্ড উপাদান: টিপিএসআই

প্যাকের সাথে যা যা পাবেনঃ
1 x শাওমি ব্যান্ড 2, 
1 x চার্জার, 
1 x টিপিইউ স্ট্র্যাপ (কালো), 
2 x সুরক্ষামূলক স্ক্রিন ফিল্ম, 
1 x ব্যবহারকারী ম্যানুয়াল বা ইউজার ম্যানুয়াল।

No comments

Powered by Blogger.