Header Ads

Realme X2 Pro -Snapdragon 855+, 64MP Quad Camera Realme X2 Pro।

Realme X2 Pro -Snapdragon 855+,  64MP Quad Camera  Realme X2 Pro।

Realme X2 Pro -Snapdragon 855+

চীনা কোম্পানির পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ Realme X2 Pro একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 855+ SoC এর সাথে আত্মপ্রকাশের বিষয়টি নিশ্চিত করেছে। 

Realme X2 Pro Summary:

Realme X2 Pro রিয়েলমের একটি upcoming স্মার্টফোন।

Realme X2 Pro একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 855+ প্রসেসরের দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে।

Realme X2 Pro ভিওওসি দ্রুত চার্জিংকে (VOOC fast charging) সাপোর্ট করে।

যতদূর ক্যামেরা সম্পর্কিত  Realme X2 Pro is rumoured to pack 64-megapixel camera. It is expected to sport a camera on the front for selfies.

Realme X2 Pro অ্যান্ড্রয়েড 9 পাই-এর ভিত্তিতে রান করে কালার ওএস 6.1। Realme X2 Pro ডুয়াল সিম (জিএসএম এবং জিএসএম) এবং ন্যানো-সিম কার্ড হতে পারে বলে যানা গেছে।


Realme X2 Pro-তে সংযোগের মধ্যে ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ-সি, 3 জি এবং 4 জি (ভারতের কিছু এলটিই নেটওয়ার্কের ব্যবহৃত ব্যান্ড 40-র সাপোর্ট সহ) অন্তর্ভুক্ত রয়েছে বলে জানা গেছে। এই ফোনে সেন্সর থাকবে অ্যাক্সিলোমিটার, ambient light sensor, compass/ magnetometer, জাইরোস্কোপ, প্রক্সিমিটি সেন্সর এবং আঙ্গুলের ছাপ সেন্সরও থাকছে ফোনটিতে। রিয়েলমি এক্স 2 প্রো ফেস আনলক সাপোর্ট করবে।


Realme X2 Pro camera


Realme X2 Pro specifications:

রিয়েলমি ইউরোপীয় ওয়েবসাইট থেকে যতদূর জানা গেছে, রিয়েলমি এক্স 2 প্রো 90Hz Fluid Display দিয়ে আত্মপ্রকাশ করবে। এটি ওয়ান প্লাস 7 টি এবং ওয়ান প্লাস 7 প্রোতে দেওয়া Fluid ডিসপ্লেটির অনুরূপ হবে। স্মার্টফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 855+ এসসি থাকার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। গেমিং-কেন্দ্রীভূত চিপটি নতুন মডেলটির শীর্ষস্থানীয় পারফরম্যান্স দিতে সক্ষম হবে।

Realme X2 Pro কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসবে যা একটি 64-মেগাপিক্সেল প্রাইমারী সেন্সর সহ একটি সেকেন্ডারি সেন্সরের পাশাপাশি একটি আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ১১৪-ডিগ্রি লেন্সের যুক্ত হবে। ফোনটি "সুপার ম্যাক্রো" লেন্সকে 2.5 সেন্টিমিটার দৈর্ঘ্যের ফোকাল দৈর্ঘ্য সহ অন্তর্ভুক্ত করার জন্য টিজ করা হয়। তদতিরিক্ত, একটি প্রতিকৃতি লেন্স আছে। রিয়েলমি এক্স 2 প্রোতে ক্যামেরা সেটআপটি 20x হাইব্রিড জুম দেওয়ার জন্য টিজ করা হয়েছে।

একটি আলাদা টুইট বার্তায়, Realme X2 Pro  65W ভিওওসি VOOC চার্জিংকে দেখানো হয়েছে যা এই শিল্পের দ্রুততম চার্জিং মানগুলির একটি। সম্প্রতি Oppo Reno ACE এর জন্য একই দ্রুত চার্জিং স্ট্যান্ডার্ড টিজ করা হয়েছিল।

Realme X2 Pro এর ডিসপ্লে আকার এবং র‌্যামের ক্ষমতা সহ অন্যান্য স্পেসিফিকেশনগুলি এখনও প্রকাশিত হয়নি।

আমরা যদি রিয়েলমে এক্স 2 প্রো এর vailable specifications বিবেচনা করি তবে এটি redmi k20 pro এবং oneplus 7 pro এর পছন্দগুলির বিরুদ্ধে একটি বাধ্যকারী মডেল হিসাবে করতে পারি। নতুন ফোনটিকে আকর্ষণীয় বিকল্প হিসাবে তৈরি করতে সংস্থাটি একটি প্রতিযোগিতামূলক মূল্য ট্যাগ প্রয়োগ করবে।

Realme X2 Pro availability:

Realme X2 Pro  প্রকাশের তারিখটি এখন পর্যন্ত  ঘোষণা করেনি। তবুও, রিয়েলমে চীনের পণ্য পরিচালক ওয়াং ওয়ে ডেরেক সম্প্রতি এর আসন্ন প্রবর্তনের পরামর্শ দিয়েছেন।

অ্যান্ড্রয়েড পুলিশ জানিয়েছে যে রিয়েলমে এক্স 2 প্রো একসাথে এশিয়া এবং ইউরোপে প্রবেশ করবে। এর অর্থ হ'ল আমরা ভারতে নতুন রিয়েলমে ফোনটি চালু করার আশা করতে পারি।

গত মাসে, রিয়েলমে কোয়াড রিয়ার ক্যামেরা এবং একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 730 জি SoC দিয়ে রিয়েলমি এক্স 2 উন্মোচন করেছে। স্মার্টফোনটি ভারতে রিয়েলমে এক্সটি 730 জি হিসাবে ডিসেম্বরের এক সময় আত্মপ্রকাশ করবে।

Realme X2 Pro Full Specifications:

General:

ব্র্যান্ডঃ Realme
মডেলঃ এক্স 2 প্রো
ফর্ম ফ্যাক্টরঃ টাচস্ক্রিন
ফাস্ট চার্জিংঃ ভিওওসি (VOOC)

Hardware:

প্রসেসরঃ আট-কোর (octa-core)
প্রসেসর তৈরি কারকঃ কোয়ালকম স্ন্যাপড্রাগন 855+ 

Realme X2 Pro camera


Camera:

রিয়ার ক্যামেরাঃ ৬৪ মেগাপিক্সেল
রিয়ার অটোফোকাসঃ হ্যাঁ
রিয়ার ফ্ল্যাশঃ হ্যাঁ
সেলফি ক্যামেরাঃ হ্যাঁ

Software:

অপারেটিং সিস্টেমঃ অ্যান্ড্রয়েড 9 পাই
স্কিনঃ রং 6.1

Connectivity:

Wi-Fi : হ্যাঁ
জিপিএসঃ হ্যাঁ
ব্লুটুথঃ হ্যাঁ
ইউএসবি টাইপ-সিঃ হ্যাঁ
সিম সংখ্যাঃ 2

সিম ১ঃ


সিমের প্রকারঃ ন্যানো-সিম
জিএসএম / সিডিএমএঃ GSM
3G থ্যী জিঃ হ্যাঁ
4 জি / এলটিইঃ হ্যাঁ
ভারতে 4 জি  সাপোর্ট করে (ব্যান্ড 40): হ্যাঁ

সিম 2

সিমের প্রকারঃ ন্যানো-সিম
জিএসএম / সিডিএমএঃ GSM
3G 
থ্যী জিঃ হ্যাঁ
4 জি / এলটিইঃ হ্যাঁ
ভারতে 4 জি সাপোর্ট করে (ব্যান্ড 40): হ্যাঁ

Sensors:

ফেস আনলকঃ হ্যাঁ
আঙুলের ছাপ সেন্সরঃ হ্যাঁ
কম্পাস / চৌম্বকীয়ঃ হ্যাঁ
প্রক্সিমিটি সেন্সরঃ হ্যাঁ
(
Accelerometer)অ্যাকসিলরোমিটারটিরঃ হ্যাঁ
পরিবেষ্টিত আলোক সেন্সরঃ হ্যাঁ
জাইরোস্কোপঃ হ্যাঁ

ফোনটি সম্পর্ক আপনাদের মতামত ও প্রশ্ন কমেন্টে জানাতে পারেন।

No comments

Powered by Blogger.