Header Ads

Wavefun Xpods 3। Touch Control Wavefun XPods 3 Bluetooth Earphone। enjoy up to 30 hours of use।

Wavefun Xpods 3। Touch Control Wavefun XPods 3 Bluetooth Earphone। enjoy up to 30 hours of use।

ouch Control Wavefun XPods 3

উপরের ছবিতে আপনারা যে বাক্সখানা দেখছেন এটা একটা ইয়ারফোনের বক্স এর নাম Wavefun Xpods 3। Xpods; Airpods; Pods Everywhere!!! নাম কাম এবং ডিজাইনকে কপি করে হালকা চেজ্ঞ করাকেই বলে  Made in china, জেনে রাখুন কোন বিশেষ Exm এ এটা আপনার কাজে লাগতে পারে।  

আমরা সবাই জানি বর্তমান দুনিয়া ছুটছে কিন্ত ওয়্যারলেস টেকনোলজির পিছনে আমরা সবাই ওয়্যারলেস চার্জার দেখেছি  কিন্ত বর্তমানে ওয়্যারলেস  হেডফোনগুলি খুবই পপুলার হচ্ছে। 

আপনার শ্রবণশক্তি প্রয়োজন যাই হোক না কেন  সারা দিন ব্যবহার করুন,বিদ্যুতের খরচ 6 এমএ এর চেয়ে কম, যা X-Pods 2 এর অর্ধেক।

Wavefun Xpods 3 IPX7  ব্লুটুথ ইয়ারবডস কোয়ালকমের QCC3020 প্রসেসর এবং AptX কোডেক সাপোর্ট সহ সাজানো হয়েছে যাতে আপনি মাইক্রোফোনের জন্যও উন্নত শব্দ ক্যান্সেলেশন টেক সিভিসি 8.0 এর পাশাপাশি উচ্চতর সাউন্ডের গুণমান পাচ্ছেন Bluetooth। নতুন টার্চ বোতামগুলি একটি non-press প্রেস ইন্টারঅ্যাকশন সরবরাহ করে এবং আপনি সহজেই তাদের সাথে ভলিউম স্তর পরিবর্তন করতে পারেন। প্রতিটি ইয়ারপডের ওজন মাত্র 4.5g হয় এবং অবশ্যই একটি TWS ডিজাইনের সাহায্যে আপনি প্রয়োজনে স্বতন্ত্রভাবে সেগুলি পারেন। ইন্টিগ্রেটেড ব্যাটারি 6 ঘন্টা প্লেব্যাক অবধি চলবে এবং চার্জিংয়ের ক্ষেত্রে আপনি এর মধ্যে 30 ঘন্টা পাবেন। আপনি IPX7   ওয়াটারপ্রুফ রেটিং, স্বয়ংক্রিয় বুট এবং আরও অনেক কিছু এর মতো বৈশিষ্ট্যযুক্ত life features আশা করতে পারেন। এগুলি আপনি Android Wear স্মার্টওয়াচগুলির সাথেও ব্যবহার করতে পারেন।

Wavefun Xpods 3 ব্লুটুথ হেডফোন: আপনার পছন্দের সুপ্রিয়  সাউন্ড এবং ভয়েস এর মান উপভোগ করুন।

প্রধান Parameters:

ব্র্যান্ড: Wavefun 
মডেল: Xpods 3 
কালার: কালো
ব্লুটুথ সংস্করণ: 5.0
প্রসেসর: কোয়ালকম QCC3020
AptX: সাপোর্ট করে
ইয়ারফোন সংগীতের সময়: 6 (Earphone Music Time: 6 Houirs)
সম্পূর্ণ সংগীত সময়: 30 ঘন্টা
নয়েচ বাতিল: সিভিসি 8.0
জলরোধী: কানের দুলগুলির জন্য IPX7 
Touch Control Wavefun XPods 3 Bluetooth Earphone

নিয়ন্ত্রণ স্পর্শ করুনঃ

শেষ গান শুনতে চাইলে: এল পার্শ্বের হেডেটের জন্য ডাবল টাচ করতে হবে
নেক্সট গান শুনতে চাইলে: আর সাইড হেডসেটের জন্য ডাবল টাচ হবে
ভলিউম কমানোর জন্য: এল পার্শ্বের হেডসেট অনেক্ষন টার্চ করে ধরে রাখতে হবে
ভলিউমকে বারানোর জন্য: আর পাশের হেডসেট অনেক্ষন টার্চ করে ধরে রাখতে হবে
ভয়েস assistant চালু করতে: এল / আর এর পর পর তিনবার স্পর্শ করুন
কানের earbuds দুটি পুনরায় সেট করুন বা রিসেট করতে হলে: নয় বার স্পর্শ করুন (Touch Nine time)

aptX এর সাথে সিডি লেভেল মিউজিক হিয়ারিং: এই ওয়্যারলেস হেডফোনগুলির জন্য একাধিক অডিও ফর্ম্যাটগুলি provided করা হয়েছে, যেমন উন্নত কোয়ালকম apt-X, AAC এবং SBC। aptX  অডিও প্রযুক্তি ব্যবহারকারীদের শিল্পীর অভিপ্রায় অনুসারে সমস্ত কিছু শুনতে সাহায্য করতে পারে।

ক্লিয়ারার কল এবং ভয়েস কোয়ালিটি: CVC8.0 শব্দটি বাতিল করার কৌশল, উন্নত স্ট্রাকচার ডিজাইন এবং উপাদান debugging এই ব্লুটুথ হেডফোনগুলিকে অডিও বর্ধন এবং শব্দ দমনকে খুব কাছাকাছি এবং দূরত্বে নিয়ে আসে এবং packet loss এবং বিট ত্রুটি লুকিয়ে রাখে। সংমিশ্রণে, এটি সেরা সম্ভাব্য কল মানের সরবরাহ করে। 

আপনার শ্রবণশক্তিগুলির যা প্রয়োজন, সারাদিন ব্যবহার করুন: এই হেডসেটটির বিদ্যুত ব্যবহার 6mA এর চেয়ে কম, যা রিয়েলটেক 8763BFR প্রসেসরের সাথে অন্যান্য ওয়্যারলেস ইয়ারবডগুলির অর্ধেক মাত্রা, চূড়ান্ত শ্রোতার সময় ৫০% বৃদ্ধি পেয়েছে, ব্যাটারি লাইফের ছয় ঘন্টা পর্যন্ত অফার করে একবারে পুরোপুরি চার্জ হওয়ার পরে এবং অন্তর্ভুক্ত পকেট-বান্ধব চার্জিংয়ের অতিরিক্ত শক্তি সহ, আপনি 30 ঘন্টা পর্যন্ত ব্যবহার উপভোগ করতে পারবেন ;

কাজের জন্য নির্মিত এবং শেষ পর্যন্ত গ্যারান্টিযুক্ত: চলমান আইপিএক্স 7 রেটযুক্ত waterproofdesign নকশার জন্য এই ব্লুটুথ ইয়ারবডগুলি। আপনার দিন আপনাকে যেখানেই নিয়ে যাবে, আপনার ক্রিয়াকলাপ কল এবং সংগীতে সহজ, নির্ভরযোগ্য অ্যাক্সেসের পথে পাবেন।

নতুন টাচ Interaction: নতুন আপগ্রেড হওয়া টাচ ক্রিয়াকলাপ থেকে উপকার পাবেন, এখন আপ এবং ডাউন গানগুলি পরিচালনা করা সহজ, এমনকি আইফোন এলজি স্যামসং সেল ফোন এবং স্মার্ট ওয়াচের জন্য এই ব্লুটুথ হেডসেটের সাহায্যে ভলিউম বাড়াতে পারবেন।

কীভাবে রিসেট করবেন?

আপনি যদি দুটি ইয়ারবড, বা ইয়ারফোন এবং ডিভাইসের মধ্যে সংযোগ স্থাপনে ব্যর্থ হন তবে দয়া করে নীচের পদক্ষেপগুলি ব্যবহার করুনঃ

1. ইয়ারবুড এবং আপনার সমস্ত ডিভাইসের মধ্যে  pairing record ক্লিয়ার করুন

২. উভয় ইয়ারবডকে চার্জিং কেসে যথা-যথ ভাবে দিন এবং নিশ্চিত করুন যে ইয়ারবডকে চার্জিং স্থিতিতে রয়েছে কি না। তারপরে চলে আসুন এবং ইয়ারবডগুলি পুনরায় সেট করতে 9 মিনিটের জন্য উভয় ইয়ারবডগুলি স্পর্শ করুন, যতক্ষণ না উভয় ইয়ারবডের এলইডি আলো নীল ফ্ল্যাশ হয়।

Product information:

প্যাকেজ Dimensions: 5.2 x 3.5 x 1.4 ইঞ্চি
আইটেম ওজন: 3.84 আউন্স
শিপিং ওজন: 3.84 আউন্স
প্রস্তুতকারক: WAVEFUN
ASIN: B07THV7NL1
আইটেম মডেল নম্বর: এক্সপডস 3 (XPods 3 )
ব্যাটারি: 3 লিথিয়াম পলিমার ব্যাটারি প্রয়োজন। (অন্তর্ভুক্ত)

বক্স এর সাথে কি কি পাবেন ?

1 x Wavefun Xpods 3 ব্লুটুথ ইয়ারফোন

1 x চার্জিং কেস

6 x কান টিপস

1 x টাইপ-সি চার্জিং কেবল

1 x ইংলিশ ভাষায় ব্যবহারকারী মনুয়্যাল।

No comments

Powered by Blogger.